• সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কোটা সংস্কার আন্দোলনে  সারা দেশে ৯ জন নিহত আহত কয়েকশ অপচনশীল প্লাস্টিক গিলে খাচ্ছে বাঁশ শিল্প, বেকার হয়ে পড়ছে কারিগররা! নেতা-কর্মীদের প্রতি যে নির্দেশনা দিলেন শেখ হাসিনা-সংবাদ সম্মেলনে জানালেন কাদের বৃহস্পতিবার ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা কোটাবিরোধীদের রায় আসা পর্যন্ত ধৈর্য ধরুন, ছাত্রসমাজ ন্যায়বিচার পাবে জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রী সামাজিক মাধ্যমের তথ্য যাচাই করে সিদ্ধান্ত নেয়ার আহ্বান জানালেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী পলক শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষে গুলিতে ২৬জন আহত বাস থেকে লাফিয়ে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত আন্দোলনে কর্মসূচি ঠিক করে দিচ্ছে বিএনপি-জামায়াত : পররাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলনে হত্যাকাণ্ড ও নির্যাতনের বিচারের দাবিতে ‘নিপীড়নবিরোধী শিক্ষক সমাবেশ’ গাজীপুর অচল করে দেওয়ার হুঁশিয়ারি শিক্ষার্থীদের ফেনী ট্রাফিক পুলিশের নেওয়া উদ্যোগ সরোজমিনে দেখতে আসেন পুলিশ সুপার আফগানিস্তানে ভারী বর্ষণে ৩৫ জন নিহত দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাপ নিয়ে গবেষণায় সফল শিক্ষার্থী কামরুন নাহার কোটা আন্দোলনে এক দিনে গেল ছয় প্রাণ ,দুই বাসে আগুন পরিকল্পনা করে সিদ্ধান্ত নেওয়ার ঘোষণা দিয়ে হলে ফিরলেন শিক্ষার্থীরা সাংবাদিকদের ওপর হামলায় সম্পাদক পরিষদের উদ্বেগ বিটিভিকে মানসম্মত অনুষ্ঠান প্রচার করতে সংসদীয় কমিটির সুপারিশ ডুয়েট-কৃষি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সাধারণ শিক্ষার্থীরা যোগ দিয়ে মহাসড়ক ও রেলপথ অবরোধ কাপাসিয়ায় মুক্তিযোদ্ধা কোটা নিয়ে কটাক্ষের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্টিত

গাজীপুরে শুটিং স্পটে উঠতি মডেলকে ধর্ষণ

সংবাদদাতা / ৫৯ দেখেছেন
সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮

সিনেমা ও নাটকে অভিনয়ের সুযোগ দেয়ার কথা বলে ঢাকা থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের নীলেরপাড়া এলাকার শুটিং স্পটে নিয়ে এক উঠতি মডেলকে ধর্ষণ করা হয়েছে।

শুক্রবার রাতে ওই কিশোরী মডেল বাদী হয়ে জয়দেবপুর থানায় ধর্ষক ও তার দুই সহযোগীকে আসামি করে মামলা দায়ের করে।

ধর্ষণ মামলার প্রধান আসামি গাজীপুর জেলা শহরের বিলাশপুর (বাসস্ট্যান্ডের উত্তরে) এলাকার বাসিন্দা মো. তোরাব আলীর ছেলে মো. মিজানুর রহমান শামীম (৫৩)। তার অন্য সহযোগীরা হলেন- আতিক (৩০) ও মো. মামুন (২৬)।

মামলা সূত্রে জানা গেছে, ওই কিশোরীর গ্রামের বাড়ি রাজবাড়ি জেলার পাংশা থানার বিলচতরা এলাকায়। বর্তমানে তিনি সাভার থানার ফুলবাড়ি শোভাপুর এলাকায় বোনের বাসায় থেকে মডেলিংয়ের কাজ করে।

অভিযুক্ত শামীম সিনেমা ও নাটক নির্মাণের কাজ করে। সম্প্রতি শামীম ওই মডেলকে নির্দিষ্ট সম্মানিতে তার নাটক ও সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি হয়ে ওই মডেল ঢাকা থেকে গত ৮ এপ্রিল সকাল ৯টার দিকে গাজীপুরের নীলেরপাড়ায় পরিচালকের ভাড়াকৃত শুটিং স্পটে যায়।

সেখানে অন্যান্য শিল্পীদের সঙ্গে অভিনয় শুরু করে এ উঠতি মডেল। গত ১০ এপ্রিল রাত ১০টার দিকে ওই মডেলের কক্ষে প্রবেশ করে এবং ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে শামীম।

এ সময় আতিক ও ক্যামেরাম্যান মামুন ঘরের বাইরে দরজায় পাহারা দিয়ে ধর্ষণে সহযোগিতা করে। ঘটনাটি ফাঁস করলে মডেলকে মেরে ফেলার হুমকি দিয়ে শামীম তার সিনেমায় কাজ করতে বাধ্য করে।

একইভাবে শামীম ভয়ভীতি দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ ২৩ এপ্রিল শামীম মডেলকে ধর্ষণ করে। পরে ওই মডেল কৌশলে ওই স্পট থেকে বের হয়ে স্থানীয় লোকজনকে বিষয়টি জানায়।

এ ঘটনার পর কিশোরী শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে। পরে বিষয়টি অভিভাবকদের সঙ্গে আলোচনা করে। এ জন্য মামলা করতে বিলম্ব হয়েছে বলে মামলায় উল্লেখ করে। তবে শামীম কোন প্রতিষ্ঠান থেকে নাটক বা সিনেমা বানাচ্ছে তা উল্লেখ করেনি এই উঠতি মডেল।

জয়দেবপুর থানা পুলিশের ওসি মো. আমিনুল ইসলাম জানান, আজ শনিবার (২৮ এপ্রিল) ওই কিশোরী মডেলকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের কাউকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা