• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুর্নীতি ও পল্লী বিদ্যুতের ভুতুড়ে বিলের জনক পুবাইলের ডিজিএম নুরুন্নবী গাজীপুরে ব্যাংক থেকে ৯ লাখ টাকা তুলে লাপাত্তা সমাজসেবা কর্মচারী ট্রাফিক ব্যবস্থার উন্নয়নে প্রয়োজন জনসম্পৃক্ততা ও সচেতনতা:স্বরাষ্ট্র উপদেষ্টা মোদির শিক্ষাগত যোগ্যতা নিয়ে মন্তব্যের মামলায় অস্বস্তি কেজরির শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে বক্তব্য স্পষ্ট করলেন রাষ্ট্রপতি শার্শার কায়বায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত বাগেরহাটে মাকছুদ এর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধন রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে খালেদা জিয়ার গৃহকর্মীর ভাই পরিচয়ে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে বেপরোয়া ইউনুস মহানগরীর গাছায় হত্যার উদ্দেশ্যে অপহরণ করে গলার ও মাথায় আঘাত শেখ হাসিনা এবং ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ট্রাইব্যুনাল তানোর সিএনজি ভাঙচুর তীব্র নিন্দা  ও প্রতিবাদ! গাজীপুরে ওয়াকফ এস্টেট কমিটি বাতিল করে মোতায়ল্লীর অন্তবর্তী দায়িত্ব গ্রহন। গাজীপুরে ছাত্র-জনতার আন্দোলনে শহিদ ও আহত পরিবারের পাশে তারেক রহমান সংবাদ সংগ্রহ করতে গিয়ে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির সাংবাদিক:থানায় অভিযোগ র‍্যাব পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে মুদি ব্যবসায়ীর ৫ লক্ষ টাকা ছিনতাই শ্রীপুরে ফজলুল হক মন্ডলের কবর জিয়ারত করেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রতিমা বিসর্জনে মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব হবিগঞ্জ জেলায় ৬৪৩ মন্ডপে চলছে দুর্গাপূজার প্রস্তুতি মানুষকে ধরে যেভাবে পেটানো, ডিম মারা হচ্ছে-যদি আমাকে…? অজ্ঞাত স্থান থেকে হারুন

প্রধান শিক্ষক কর্তৃক ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি

সংবাদদাতা / ১১৩ দেখেছেন
শুক্রবার, ১ জুন, ২০১৮

মোঃ মোশারফ হোসেন রিপন:

পঞ্চগড়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে।

জানা যায়, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চতুরাডাঙ্গী কালীদহ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাখারুল ইসলাম উক্ত বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করেছেন। এ ব্যাপারে দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গত ৩০ মে প্রধান শিক্ষক মোজাখারুল ইসলাম উক্ত ছাত্রীকে একা একটি কক্ষে বৃত্তি পাইয়ে দেওয়ার কথা বলে তাকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চিৎকার দিলে স্থানিয়রা তাকে উদ্ধার করে।

ঘটনার দিন রাতে প্রধান শিক্ষক মোজাখারুল ইসলামকে ২লক্ষ ২৫ হাজার টাকা জরিমানা করে স্থানিয়ভাবে মিমাংশা করে দেয়ার অপচেষ্টা করা হলে ভিকটিমের পরিবার তা মেনে নেয়নি।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, উপজেলা নির্বাহি অফিসারের মাধ্যমে মেয়েটিকে উদ্ধার করে নিয়ে আসা হয় এবং প্রধান শিক্ষক মোজাখারুল ইসলাম এর বিরুদ্ধে একটি মামলা দ্বায়ের করা হয়। পলাতক শিক্ষক মোজাখারুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এলাকাবাসি জানিয়েছেন, একই উপজেলার চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ ভূজারী পাড়ার বাসিন্দা লম্পট প্রধান শিক্ষক মোজাখারুল ইসলাম। এর আগেও তিনি একই রকম ঘটানা ঘটিয়েছিলেন।

চতুরাডাঙ্গী কালীদহ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক ও স্থানিয়রা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে দাবি জানিয়েছেন, যেন এই জঘন্য কর্মের জন্য প্রধান শিক্ষককে চাকুরি থেকে বহিস্কার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা