• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুর্নীতি ও পল্লী বিদ্যুতের ভুতুড়ে বিলের জনক পুবাইলের ডিজিএম নুরুন্নবী গাজীপুরে ব্যাংক থেকে ৯ লাখ টাকা তুলে লাপাত্তা সমাজসেবা কর্মচারী ট্রাফিক ব্যবস্থার উন্নয়নে প্রয়োজন জনসম্পৃক্ততা ও সচেতনতা:স্বরাষ্ট্র উপদেষ্টা মোদির শিক্ষাগত যোগ্যতা নিয়ে মন্তব্যের মামলায় অস্বস্তি কেজরির শেখ হাসিনার পদত্যাগ ইস্যুতে বক্তব্য স্পষ্ট করলেন রাষ্ট্রপতি শার্শার কায়বায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত বাগেরহাটে মাকছুদ এর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধন রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের ৬ কর্মকর্তা রিমান্ডে খালেদা জিয়ার গৃহকর্মীর ভাই পরিচয়ে ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে বেপরোয়া ইউনুস মহানগরীর গাছায় হত্যার উদ্দেশ্যে অপহরণ করে গলার ও মাথায় আঘাত শেখ হাসিনা এবং ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ট্রাইব্যুনাল তানোর সিএনজি ভাঙচুর তীব্র নিন্দা  ও প্রতিবাদ! গাজীপুরে ওয়াকফ এস্টেট কমিটি বাতিল করে মোতায়ল্লীর অন্তবর্তী দায়িত্ব গ্রহন। গাজীপুরে ছাত্র-জনতার আন্দোলনে শহিদ ও আহত পরিবারের পাশে তারেক রহমান সংবাদ সংগ্রহ করতে গিয়ে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির সাংবাদিক:থানায় অভিযোগ র‍্যাব পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে মুদি ব্যবসায়ীর ৫ লক্ষ টাকা ছিনতাই শ্রীপুরে ফজলুল হক মন্ডলের কবর জিয়ারত করেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রতিমা বিসর্জনে মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব হবিগঞ্জ জেলায় ৬৪৩ মন্ডপে চলছে দুর্গাপূজার প্রস্তুতি মানুষকে ধরে যেভাবে পেটানো, ডিম মারা হচ্ছে-যদি আমাকে…? অজ্ঞাত স্থান থেকে হারুন

বেইলি রোডে ফখরুদ্দীনকে ৫ লাখ টাকা জরিমানা

সংবাদদাতা / ১৪৮ দেখেছেন
শুক্রবার, ১ জুন, ২০১৮

রাফিউ মল্লিক।।

বেকারির উচ্ছিষ্ট ও মেয়াদোত্তীর্ণ বিস্কুট দিয়ে কাবাব ও হালিম তৈরি করায় রাজধানীর বেইলি রোডে ফখরুদ্দীন বিরিয়ানীকে ৫ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিএসটিআইয়ের সহযোগিতায় র্যাব-৩ এ অভিযান চালায়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

তিনি জানান, অভিযানে দেখা যায়, বেকারির উচ্ছিষ্ট ও মেয়াদোত্তীর্ণ বিস্কুট মজুত রাখা হয়েছে। কর্মচারীরা জানান, বেকারির উচ্ছিষ্ট ও মেয়াদোত্তীর্ণ বিস্কুট দিয়ে কাবাব ও হালিম তৈরি করা হয়। এ কারণে বেইলি রোডে ফখরুদ্দীন বিরিয়ানীকে ৫ লাখ জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

অন্যদিকে অস্বাস্থ্যকর পরিবেশের কারণে একই এলাকার এইচ এস বেকারিকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অন্যদিকে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে মাংস বিক্রয় করায় শান্তিনগর বাজারে ৮ মাংস ব্যবসায়ীকে পৌনে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

One response to “বেইলি রোডে ফখরুদ্দীনকে ৫ লাখ টাকা জরিমানা”

  1. web site says:

    I like this website it’s a master piece! Glad I found this ohttps://69v.topn google.Expand blog

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

ফেসবুকে আমরা